সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
যুবকের চড় খেয়ে লঞ্চ থেকে ঝাঁপ দিলেন তরুণী, অতঃপর…

যুবকের চড় খেয়ে লঞ্চ থেকে ঝাঁপ দিলেন তরুণী, অতঃপর…

স্বদেশ ডেস্ক

বরিশালে কীর্তনখোলা নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক তরুণী। গতকাল মঙ্গলবার রাতে বরিশাল নৌবন্দরে এ ঘটনা ঘটে।

যুবকের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে চড় খেয়ে এমভি মানামী লঞ্চ থেকে ওই তরুণী নদীতে লাফ দেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। পরে নৌপুলিশ ও ঘাটে উপস্থিত লোকজন ওই তরুণীকে নদী থেকে উদ্ধার হাসপাতালে নিয়ে যান।

এমভি মানামী লঞ্চের মাস্টার আসাদুজ্জামান জানান, এক যুবক আর এক তরুণী লঞ্চের নিচতলার সম্মুখভাগে দাঁড়িয়ে কথা বলছিল। তারা দুজনে ঝগড়াও করেছে। কথা কাটাকাটির এক পর্যায়ে তরুণ ওই তরুণীকে একটা চড় দেয়। এরপরই তরুণী নদীতে ঝাপ দেন। তবে এক লোক সঙ্গে সঙ্গেই নদীতে ঝাপিয়ে পড়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

সেখানে উপস্থিত মারুফ নামের একজন বলেন, ‘প্রথমে দুজন ঝগড়া করছিল। এরপর চড়-থাপ্পড়ের ঘটনা ঘটলে মেয়েটি নদীতে ঝাপ দেয়।’

বরিশাল সদর নৌ থানার ওসি আব্দুল জলিল বলেন, লঞ্চ পন্টুন ত্যাগ করার কিছুক্ষণ আগে এই ঘটনা ঘটে। ওই তরুণী নদীতে ঝাপ দিলে নৌ পুলিশের সদস্য ও ঘাটে উপস্থিত থাকা লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877